1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
ক্যাবলস বিক্রয়ে আধুনিক কৌশল ওয়ালটনের
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

ক্যাবলস বিক্রয়ে আধুনিক কৌশল ওয়ালটনের

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
Walton Cables

ইকনোমিক বিডি প্রতবিদেক: দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল ক্যাবলস প্রস্তুতকারক ওয়ালটন। নিজস্ব কারখানায় উৎপাদিত সর্বোত্তম মানের পণ্য ও সেবা সরাসরি গ্রাহকদের হাতে পৌঁছে দিতে বদ্ধপরিকর ওয়ালটন ক্যাবলস।

ওয়ালটন ক্যাবলসের ইএস প্লাজা শোরুম স্থাপনের প্রথম ধাপের কার্যক্রম এরইমধ্যে শুরু করা হয়েছে। সম্প্রতি কক্সবাজারে ওয়ালটন ক্যাবলসের ৫৬তম ইএস প্লাজা আউটলেট উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার মো. সোহেল রানা, হেড অব সেলস মাহবুবুল ওয়াহিদ, ব্র্যান্ড ম্যানেজার মো. জাকিবুর রহমানসহ স্থানীয় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর, কক্সবাজার মার্কেট এসোসিয়েশনের সভাপতি ও সেক্রেটারি, কক্সবাজার ইলেকট্রিক্যাল শপ ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি, সেক্রেটারি, উপদেষ্টা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের সিবিও সোহেল রানা সবার জন্য উন্নতমানের পণ্য সরবরাহ নিশ্চিত করার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, ক্যাবলসের জন্য আলাদা আউটলেট চালুর মাধ্যমে আমরা আরো বেশি সংখ্যক ক্রেতার নিকট পৌঁছাতে পারবো; তাদের চাহিদা সম্পর্কে জানতে পারবো এবং তাদের হাতে সেরা মানের পণ্য তুলে দিতে সক্ষম হবো।

কর্তৃপক্ষ জানায়, গ্রাহকদের সর্বোচ্চ মানের পণ্য ও সেবা দিতে ওয়ালটন বদ্ধপরিকর। এক্ষেত্রে ওয়ালটন ক্যাবলসের বিক্রয় কৌশল রিটেইল আউটলেটে স্থানান্তরিত এবং নতুন শোরুম খোলার সিদ্ধান্ত একটি সাহসী ও কৌশলগত পদক্ষেপ। ক্যাবলসের জন্য আলাদা শোরুম স্থাপনের মাধ্যমে গ্রাহকদের চাহিদা আরো ভালোভাবে বোঝা সম্ভব হবে। যার ফলে ওয়ালটন ক্যাবলসের ব্যবসায়িক প্রসার ঘটবে। এই পদক্ষেপ শতভাগ সফল হবে এবং ব্যবসায়িক প্রবৃদ্ধি ও সম্প্রসারণ অব্যাহত থাকবে। গ্রাহকদের সর্বোত্তম পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশের শীর্ষ ইলেকট্রিক্যাল ক্যাবলস উৎপাদনকারী হিসেবে বাজারে ওয়ালটনের অবস্থান আরো শক্তিশালী ও সুদৃঢ় হবে।

ইকনোমিক বিডি/এ এইচ

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ