1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
২০২০ সালে লেনদেনে শীর্ষে ছিল যেসব ব্রোকারহাউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

২০২০ সালে লেনদেনে শীর্ষে ছিল যেসব ব্রোকারহাউজ

  • পোস্ট হয়েছে : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
dse-logo2

বিদায়ী বছর তথা ২০২০ সালের সেরা ব্রোকারহাউজের তালিকা প্রকাশ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। লেনদেনের পরিমাণের ভিত্তিতে এই তালিকা তৈরি করা হয়েছে। তালিকায় এবারও সবার শীর্ষে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড। দ্বিতীয় স্থানে আছে ইউসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। আর আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড আছে তৃতীয় অবস্থানে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তালিকায় চতুর্থ স্থানে রয়েছে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, পঞ্চম স্থানে আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড, ষষ্ঠ স্থানে ইউনাইটেড ফিন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেড, সপ্তম স্থানে সিটি ব্রোকারেজ লিমিটেড, অষ্টম স্থানে শেলটেক ব্রোকারেজ, নবম স্থানে ইবিএল সিকিউরিটিজ লিমিটেড ও দশম অবস্থানে ছিল ইউনাইটেড সিকিউরিটিজ লিমিটেড।

শীর্ষ ২০ ব্রোকারহাউজের তালিকায় আরও আছে (ক্রম অনুসারে) ব্যাংক এশিয়া সিকিউরিটিজ, এমটিবি সিকিউরিটিজ লিমিটেড, এবি সিকিউরিটিজ লিমিটেড, শান্তা সিকিউরিটিজ লিমিটেড, বেক্সিমকো সিকিউরিটিজ, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক সিকিউরিটিজ, শাহজালাল ইসলামী ব্যাংক সিউকিউরিটিজ, আইআইডিএফসি সিকিউরিটিজ ও বিডি সানলাইফ সিকিউরিটিজ।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ