1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
বিকালে আসছে ১৩ কোম্পানির ইপিএস ও ডিভিডেন্ড
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন

বিকালে আসছে ১৩ কোম্পানির ইপিএস ও ডিভিডেন্ড

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
A-Board-Meeting

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির আজ শনিবার (২৯ অক্টোবর ২০২২) বোর্ড সভা রয়েছে। সভায় কোম্পানিগুলো বিভিন্ন প্রান্তিকের ইপিএস ও ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।
কোম্পানিগুলো হলো: জুট স্পিনার্স, মোজাফ্ফর হোসেন স্পিনিং, এএফসি এগ্রো, একটিভ ফাইন, সিভিও পেট্রোকেমিক্যাল, বিডি অটোকার, সাভার রিফ্যাক্টরিজ, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড, সোনারবাংলা ইন্সুরেন্স, জিএসপি ফাইন্যান্স, সোনালী লাইফ ইন্সুরেন্স, নর্দার্ন ইন্সুরেন্স এবং এইচ আর টেক্সটাইল।

কোম্পানিগুলোর মধ্যে জুট স্পিনার্স, মোজাফ্ফর হোসেন স্পিনিং, এএফসি এগ্রো, একটিভ ফাইন, সিভিও পেট্রোকেমিক্যাল, বিডি অটোকার এবং সাভার রিফ্যাক্টরিজ ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

কোম্পানিগুলোর মধ্যে জুট স্পিনার্সের সকাল ১১ টায়, মোজাফ্ফর হোসেন স্পিনিংয়ের বিকাল ৩.৩০ টায়, এএফসি এগ্রোর সকাল ১০.৩০ টায়, একটিভ ফাইনের সকাল ৯.৩০ টায়, সিভিও পেট্রোকেমিক্যালের বিকাল ৩.৩০ টায়, বিডি অটোকারের বিকাল ৪ টায়, সাভার রিফ্যাক্টরিজের বিকাল ৩ টায়, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের বিকাল ৪ টায়, সোনারবাংলা ইন্সুরেন্সের বেলা ২ টায়, জিএসপি ফাইন্যান্সের সকাল ১১ টায় , সোনালী লাইফ ইন্সুরেন্সের বেলা ১২ টায়, নর্দার্ন ইন্সুরেন্সের বেলা ১ টায় এবং এইচ আর টেক্সটাইলের বিকাল ৩ টায় বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ