1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
বিকালে আসছে দুই কোম্পানির ইপিএস ও ডিভিডেন্ড
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

বিকালে আসছে দুই কোম্পানির ইপিএস ও ডিভিডেন্ড

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৫ জুন, ২০২২
A-Board-Meeting

শেয়ারবাজারে তালিকাভুক্ত বিমা ও আর্থিক খাতের দুই কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ বুধবার (১৫ জুন) বিকালে অনুষ্ঠিত হবে। কোম্পানি ২টির বোর্ড সভা শেষে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা দিবেন। কোম্পানি ২টির মধ্যে রয়েছে এক্সপ্রেস ইন্সুরেন্স এবং ঢাকা ইন্সুরেন্স। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এক্সপ্রেস ইন্সুরেন্স: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ৩১ মার্চ পর্যন্ত ২০২২ হিসাব বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশ করা হবে।

৩১ ডিসেম্বর ২০২১ সমাপ্ত হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জানু-সেপ্টে’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২২ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে ছিল ৮৪ পয়সা।

ঢাকা ইন্সুরেন্স: প্রতিষ্ঠানটির পর্ষদ সভা আজ বেলা ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জানু-সেপ্টে’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৪৮ পয়সা। যেখানে আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯০ পয়সা।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ