1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
ক্রেতা শূন্য ৮ কোম্পানির শেয়ারে
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

ক্রেতা শূন্য ৮ কোম্পানির শেয়ারে

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
no buyer

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। মঙ্গলবার (৩১ মে) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে আট কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৮ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৩.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭২.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৬.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ