1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
চলতি সপ্তাহে ৩ কোম্পানির বোর্ড সভা
রবিবার, ১২ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

চলতি সপ্তাহে ৩ কোম্পানির বোর্ড সভা

  • পোস্ট হয়েছে : শনিবার, ২ এপ্রিল, ২০২২
A-Board-Meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির বোর্ড সভা চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর ৩১ ডিসেম্বর, ২০২১ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। ডিএসই ও লংকাবাংলা সূত্রে এই তথ্য জানা গেছে।
কোম্পানি ৩টি হলো: প্রগতি ইন্সুরেন্স, সিটি ব্যাংক এবং পূবালী ব্যাংক।

প্রগতি ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা ৪ এপ্রিল ২০২২ দুপুর ২.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

সমাপ্ত আর্থিক বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর ২১) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৭৩ পয়সা যা এর আগের বছর ছিল ২ টাকা ৯৮ পয়সা।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ৩০ শতাংশ ক্যাশ লভ্যাংশ দিয়েছিল।

সিটি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা ৭ এপ্রিল ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

সমাপ্ত আর্থিক বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর ২১) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯৭ পয়সা যা এর আগের বছর ছিল ২ টাকা ৮৯ পয়সা।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ২২.৫০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। এর মধ্যে ১৭.৫০ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক লভ্যাংশ।

পূবালী ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা ৭ এপ্রিল ২০২২ দুপুর ২.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

সমাপ্ত আর্থিক বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর ২১) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৫২ পয়সা যা এর আগের বছর ছিল ২ টাকা ৯৪ পয়সা।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ১২.৫০ শতাংশ ক্যাশ লভ্যাংশ দিয়েছিল।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ