1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে ৫ কোম্পানির শেয়ার
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে ৫ কোম্পানির শেয়ার

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
circuit breakars

শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার কেনার জন্য মরিয়া হয়ে পড়েছেন বিনিয়োগকারীরা। বিনিয়োগকারীদের বাই প্রেসারে কোম্পানিগুলোর শেয়ার লেনদেনের প্রথমভাগেই (সোয়া ১১টা) সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে উঠে হল্টেড হয়ে গেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো : তমিজউদ্দিন টেক্সটাইল, সমতা লেদার, শ্যামপুর সুগার, ডমিনেজ স্টিল এবং তাল্লু স্পিনিং।

তমিজউদ্দিন টেক্সটাইল : বুধবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৪.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৫.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৪০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

সমতা লেদার : বুধবার সমতা লেদারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০১.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.২০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগার : বুধবার শ্যামপুর সুগারের ক্লোজিং দর ছিল ১২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৮০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ডমিনেজ স্টিল : বুধবার ডমিনেজ স্টিলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

তাল্লু স্পিনিং : বুধবার তাল্লু স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৪৮ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ