1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
বিক্রেতা সংকটে ১৪ কোম্পানির শেয়ার
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

বিক্রেতা সংকটে ১৪ কোম্পানির শেয়ার

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৪৫ বার দেখা হয়েছে
Halted1

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস মঙ্গলবার (০৬ জুলাই) পুঁজিবাজারের তালিকাভুক্ত ১৪ কোম্পানির শেয়ার সর্বোচ্চ দরে লেনদেন হয়ে হল্টেড হয়ে গেছে। বেলা সোয়া এগারোটায় কোম্পানিগুলো বিক্রেতা সংকটে পড়ে হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : ফারইস্ট ফাইন্যান্স, পেপার প্রসেসিং, সোনালী লাইফ, ফাস ফাইন্যান্স, তমিজউদ্দিন টেক্সটাইল, এপোলো ইস্পাত, প্রিমিয়ার লিজিং, তুংহাই নিটিং, আইসিবি ইসলামকি ব্যাংক, বিআইএফসি, তাল্লু স্পিনিং, আরএন স্পিনিং, ইন্টারন্যাশনাল লিজিং ও সিএনএ টেক্সটাইল।

ফারইস্ট ফাইন্যান্স: আগেরদিন ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স : আগেরদিন সোনালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিং : আগেরদিন পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭২ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৫০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : আগেরদিন তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

ফাস ফাইন্যান্স : আগেরদিন ফাস ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

প্রিমিয়ার লিজিং : আগেরদিন প্রিমিয়ার লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

এপোলো ইস্পাত : আগেরদিন এপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

তুংহাই নিটিং : আগেরদিন তুংহাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৪৩ শতাংশ বেড়েছে।

আইসিবি ইসলামিক ব্যাংক : আগেরদিন আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৩০ শতাংশ বেড়েছে।

বিআইএফসি : আগেরদিন বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

তাল্লু স্পিনিং : আগেরদিন তাল্লু স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

আরএন স্পিনিং : আগেরদিন আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৮.৭৭ শতাংশ বেড়েছে।

ইন্টারন্যাশনাল লিজিং : আগেরদিন ইন্টান্যাশনাল লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৮.৭০ শতাংশ বেড়েছে।

সিএনএ টেক্সটাইল : আগেরদিন সিএনএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৮.৩৩ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ