1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
সর্বোচ্চ দরে দাপট দেখালো ২০ কোম্পানি
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

সর্বোচ্চ দরে দাপট দেখালো ২০ কোম্পানি

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৮ বার দেখা হয়েছে
share top

সর্বোচ্চ দরে দাপট দেখালো পুঁজিবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানি। কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে উঠে হল্টেড হয়ে গেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- সালভো কেমিক্যাল, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন, অ্যাসোসিয়েটেড অক্সিজেন, এস আলম কোল্ড রোল্ড, রিলায়েন্স ইন্স্যুরেন্স, ইনডেক্স এগ্রো, মীর আক্তার হোসেন, মুন্নু ফেব্রিক্স, মুন্নু স্পুল, ঢাকা ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স, রানার অটো, পেপার প্রসেসিং, আরামিট সিমেন্ট, তুংহাই নিটিং, তমিজউদ্দিন টেক্সটাইল, ডমিনেজ স্টিল, সাফকো স্পিনিং, প্রগতি ইন্স্যুরেন্স এবং তৌফিকা। কোম্পানিগুলো আজ সর্বোচ্চ দরে লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর শেয়ার দর সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শসহ হল্টেড হয়েছে। এ তালিকায় মৌলভিত্তিসম্পন্ন কোম্পানির সংখ্যা ছিল কম। আজ এসব কোম্পানির মোট ৩ কোট ৭৩ লাখ ৯৭ হাজার ১৪৫টি শেয়ার ২৯ হাজার ৮০৬বার হাতবদল হয়, যার বাজারমূল্য ২২২ কোটি ৫১ লাখ ৭০ হাজার টাকা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪ টাকা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৫৯ টাকা ৪০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৫৯ টাকা ৪০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৫ টাকা ৪০ পয়সা বা ১০.০০ শতাংশ।

রিলায়েন্স ইন্স্যুরেন্স : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৬ টাকা ৪০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১২৮ টাকা এবং ক্লোজিং দর হয়েছে ১২৮ টাকায়। আজ শেয়ারটির দর বেড়েছে ১১ টাকা ৬০ পয়সা বা ৯.৯৬ শতাংশ।

ইনডেক্স এগ্রো : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১২১ টাকা ৬০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৩৩ টাকা ৭০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১৩৩ টাকা ৭০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ১১ টাকা ৬০ পয়সা বা ৯.৯৫ শতাংশ।

মুন্নু ফেব্রিক্স : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১২ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৩ টাকা ৩০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১৩ টাকা ৩০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ২০ পয়সা বা ৯.৯১ শতাংশ।

মনোস্পুল : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬০ টাকা ৫০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৬৬ টাকা ৫০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৬৬ টাকা ৫০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৬ টাকা বা ৯.৯১ শতাংশ।

ইউনাইটেড ইন্স্যুরেন্স : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬০ টাকা ৬০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৬৬ টাকা ৬০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৬০ টাকা ৬০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৬ টাকা বা ৯.৯০ শতাংশ।

রানার অটো : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬১ টাকা ৯০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৬৮ টাকা এবং ক্লোজিং দর হয়েছে ৬৮ টাকা। আজ শেয়ারটির দর বেড়েছে ৬ টাকা ১০ পয়সা বা ৯.৮৫ শতাংশ।

পেপার প্রসেসিং : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ২১ টাকা ২০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ২১ টাকা ২০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৯০ পয়সা বা ৯.৮৪ শতাংশ।

তুংহাই নিটিং : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৪ টাকা ৫০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৪ টাকা ৫০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৪০ পয়সা বা ৯.৭৫ শতাংশ।

তমিজউদ্দিন টেক্সটাইল : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪ টাকা ৫০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১৫ টাকা ৯০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১৫ টাকা ৯০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৪০ পয়সা বা ৯.৬৫ শতাংশ।

ডমিনেজ স্টিল : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫ টাকা ৯০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ২৮ টাকা ৪০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ২৮ টাকা ৪০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ২ টাকা ৫০ পয়সা বা ৯.৬৫ শতাংশ।

সাফকো স্পিনিং : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮ টাকা ৯০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ২০ টাকা ৭০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ২০ টাকা ৭০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে এক টাকা ৮০ পয়সা বা ৯.৫২ শতাংশ।

প্রগতি ইন্স্যুরেন্স : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৬ টাকা ৯০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ১২৮ টাকা ৫০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ১২৭ টাকা ৯০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ১১ টাকা বা ৯.৪১ শতাংশ।

তৌফিকা : আগের কার্যদিবস সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯ টাকা ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বোচ্চ দর উঠেছে ৩২ টাকায় এবং ক্লোজিং দর হয়েছে ৩১ টাকা ৮০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ২ টাকা ৮০ পয়সা বা ৯.২৭ শতাংশ।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ