1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
চড়া দামেও মিলছে না ৮ কোম্পানির শেয়ার
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

চড়া দামেও মিলছে না ৮ কোম্পানির শেয়ার

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১ জুন, ২০২১
Share-162-600x337

দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (০১ জুন) লেনদেন চলাকালীন সময় দুপুর ১টায় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়ে। চড়া দরেও কোম্পানিগুলোর শেয়ার কিনতে পারছেন না বিনিয়োগাগকারীরা। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : প্রগতি ইন্স্যুরেন্স, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট টেক্সটাইল, আলহাজ্ব টেক্সটাইল ও আমান কটন ফাইবার্স।

প্রগতি ইন্স্যুরেন্স: সোমবার প্রগতি ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৮.৯০ টাকা বা ১৩.৩২ শতাংশ বেড়েছে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স: সোমবার মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

রিলায়েন্স ইন্স্যুরেন্স: সোমবার রিলায়েন্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭১.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.১০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স : স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের সোমবার শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৯.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

প্রাইম ইন্স্যুরেন্স : প্রাইম ইন্স্যুরেন্সের সোমবার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৪০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

প্যারামাউন্ট টেক্সটাইল : সোমবার প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

আলহাজ্ব টেক্সটাইল : সোমবার আলহাজ্ব টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

আমান কটন ফাইবার্স: সোমবার আমান কটনের ক্লোজিং দর ছিল ৩৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৫০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ