1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
বিক্রেতা শূন্য ৬ কোম্পানির শেয়ারে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

বিক্রেতা শূন্য ৬ কোম্পানির শেয়ারে

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
Halted1

শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (০৬ মে) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : মেট্রো স্পিনিং, ইজেনারেশন, তৌফিকা ফুড, জিবিবি পাওয়ার, এনআরবিসি ব্যাংক এবং ন্যাশনাল ফিড মিলস।

তথ্য মতে, বুধবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.১ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইজেনারেশন : বুধবার ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

তৌফিকা ফুড : বুধবার তৌফিকা ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

জিবিবি পাওয়ার : বুধবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

এনআরবিসি ব্যাংক : বুধবার এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল ফিড মিলস : বুধবার ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ