1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
৩ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন প্রকাশ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

৩ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

  • পোস্ট হয়েছে : বুধবার, ৫ মে, ২০২১
Arthik-Protibadon

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি চলতি হিসাববছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন তথা প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা, যা গত বছর একই সময়ে ৭২ পয়সা ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৩ টাকা ৯৯ পয়সা।

হাক্কানী পাল্প অ্যান্ড পেপার মিলস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময়ে ৩৪ পয়সা (লোকসান) ছিল। অন্যদিকে, আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই ২০২০-মার্চ ২০২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৭ পয়সা (লোকসান), যা আগের বছরের একই সময়ে ৮২ পয়সা (লোকসান) ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১০ টাকা ৯৩ পয়সা।

এসএস স্টিল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা, যা আগের বছর একই সময়ে ৩৬ পয়সা (এককভাবে) ছিল। অন্যদিকে, আর প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জুলাই ২০২০-মার্চ ২০২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ১৩ পয়সা, যা, আগের বছরের একই সময়ে ১ টাকা ৫১ পয়সা (এককভাবে) ছিল। আর ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯ টাকা ৫২ পয়সা।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ