1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন ও হোটেল ইন্টারকন্টিনেন্টালের উদ্যোগে রেসিপি বইয়ের মোড়ক উন্মোচন
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন ও হোটেল ইন্টারকন্টিনেন্টালের উদ্যোগে রেসিপি বইয়ের মোড়ক উন্মোচন

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

‘দি আর্ট অব ফাইন ডাইনিং’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথিরা


দৈনন্দিন জীবনে নানা রকমের খাবার তৈরিতে আমাদের আগ্রহের শেষ নেই। খাবারের স্বাদও হতে হবে পারফেক্ট। খাবার তৃপ্তিকর করতে প্রতিটি উপাদান হতে হবে সঠিক পরিমাণে। এসব বিষয় বিবেচনায় নিয়ে রান্নায় নতুন অভিজ্ঞতা যোগ করতে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের তত্ত্বাবধানে প্রকাশিত হলো ‘দি আর্ট অব ফাইন ডাইনিং’ নামের একটি রেসিপি বই।

জানা গেছে, ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন এবং হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকার যৌথ উদ্যোগে প্রকাশিত হয়েছে এ বই। বইয়ে মজার কিছু রেসিপি তুলে ধরা হয়েছে, যা ভোজনরসিকদের জন্য নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে।

গত ৬ জুন হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় আনুষ্ঠানিকভাবে রেসিপি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল, ডেপুটি সিবিও এনামুল কবির, সিনিয়র এডিশনাল অপারেটিভ ডিরেক্টর নাজমুল ইসলাম, হোম অ্যাপ্লায়েন্সের রিসার্চ অ্যান্ড ইনোভেশন বিভাগের প্রধান খায়রুল বাশার, ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বি খাদেম, প্রোডাক্ট ম্যানেজার রিন্টু অগাস্টিন গোমেজ। হোটেল ইন্টারকন্টিনেন্টালের পক্ষে উপস্থিত ছিলেন সাউথ ওয়েস্ট এশিয়ার এরিয়া জেনারেল ম্যানেজার অশ্বিনী নায়ার, ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং রেজওয়ান মারুফ, ডিরেক্টর অব মার্কেটিং সাদমান সালাহউদ্দীন, ডিরেক্টর অব ফুড অ্যান্ড বেভারেজ অলিভিয়ার লরেক্স এবং সেলস ম্যানেজার সাইফুল আলম।

জানা গেছে, এই বইয়ে ইন্টারকন্টিনেন্টালের অভিজ্ঞ ও স্বনামধন্য শেফ মো. আসাদুজ্জামানের জিভে জল আনা বিখ্যাত কিছু দেশি-বিদেশি রেসিপি সংযুক্ত করা হয়েছে। যেগুলো ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেনের সাহায্যে খুব সহজে ঘরে বসেই তৈরি করা সম্ভব। খাবার তৈরিতে কী কী উপাদান ঠিক কতটুকু পরিমাণে প্রয়োজন তা পুঙ্খানুপুঙ্খভাবে এ বইয়ে উল্লেখ করা হয়েছে। এসব রেসিপি অনুসরণ করে স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু খাবার তৈরি করা সম্ভব।

অনুষ্ঠানে ইন্টারকন্টিনেন্টালের এরিয়া জেনারেল ম্যানেজার অশ্বিনী নায়ার বলেন, বইয়ে রেসিপিগুলো খুব সহজবোধ্য ভাষায় বর্ণনা করা হয়েছে। এতে ভোজনরসিকরা নতুন অভিজ্ঞতা পাবেন। আমাদের বিশ্বাস, বইয়ের প্রতিটি রেসিপি গ্রাহকের কাছে স্মরণীয় হতে থাকবে। তৈরি করা যাবে নতুন ও বৈচিত্র্যময় খাবার।

ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের সিবিও মোস্তফা কামাল বলেন, গ্রাহকদের রান্নায় নতুনত্ব আনতেই আমাদের এ উদ্যোগ। খুব শিগগিরই আমাদের কাস্টমাররা ঘরে বসে পাঁচ তারকা মানের রান্না ওভেনে তৈরি করে উপভোগ করতে পারবেন। গ্রাহকরা যখন ওয়ালটনের মাইক্রোওয়েভ ওভেন কিনবেন, তখনই প্রতিটি পণ্যের সঙ্গে ফ্রি গিফট হিসেবে সরবরাহ করা হবে এই রেসিপি বইটি। আমাদের প্রত্যাশা, ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেনের এ কার্যক্রম সাদরে গ্রহণ করবেন গ্রাহকগণ।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ