1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
কমিউনিটি ব্যাংকের ৫ম এজিএম অনুষ্ঠিত
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

কমিউনিটি ব্যাংকের ৫ম এজিএম অনুষ্ঠিত

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৫ মে, ২০২৪

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ পিএলসি’র ৫ম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বুধবার (১৫ মে) ঢাকার পুলিশ হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম। সভায় ব্যাংকের ২০২৩ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং শেয়ারহোল্ডারদের জন্য নগদ ১০ দশমিক ৪০ শতাংশ হারে লভ্যাংশ প্রদানের অনুমোদন দেয়া হয়।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম শেয়ার হোল্ডারগণের উদ্দেশ্যে বলেন, ‘কমিউনিটি ব্যাংক শুধু পুলিশের ব্যাংক নয়, এটি সাধারণ জনগণের ব্যাংক। কমিউনিটিভিত্তিক প্রত্যেক শ্রেণি-পেশার মানুষের জন্য উদ্ভাবনী ও যুগোপযোগী স্মার্ট ব্যাংকিং সেবা চালুর মাধ্যমে কমিউনিটি ব্যাংকের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন’।

তিনি বলেন, ‘কমিউনিটি ব্যাংক শুধু মুনাফাই করে না, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের দুর্গম ও উপকূলীয় এলাকার মানুষের জন্য সুপেয় পানির ব্যবস্থা, দুস্থ রোগীদের চিকিৎসা সেবা দেয়া, দরিদ্র শিক্ষার্থীদের লেখাপড়ায় সহযোগিতা এবং মেধাবৃত্তি প্রদানসহ প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণেও কাজ করে আসছে’।

সভায় শেয়ারহোল্ডার মোঃ কামরুল আহসান, বিপিএম (বার), অ্যাডিশনাল আইজি, অ্যাডমিন, বাংলাদেশ পুলিশ; এম. খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, মহাপরিচালক (অ্যাডিশনাল আইজি), র‌্যাব; মোঃ মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), অ্যাডিশনাল আইজি, স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ; এস এম রুহুল আমীন, অ্যাডিশনাল আইজি, অ্যান্টি টেররিজম ইউনিট, বাংলাদেশ পুলিশ; মোঃ আতিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), অ্যাডিশনাল আইজি, ক্রাইম অ্যান্ড অপারেশন্স, বাংলাদেশ পুলিশ; আবু হাসান মুহম্মদ তারিক, বিপিএম, অ্যাডিশনাল আইজি, ফাইন্যান্স, বাংলাদেশ পুলিশ; মোঃ মাহাবুবর রহমান, বিপিএম (বার), পিপিএম, অ্যাডিশনাল আইজি, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, বাংলাদেশ পুলিশ; হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), অ্যাডিশনাল আইজি, পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ পুলিশ; মোঃ আমিনুল ইসলাম, বিপিএম (বার), ডিআইজি, প্রশাসন, বাংলাদেশ পুলিশ; কাজী জিয়া উদ্দিন, বিপিএম, ডিআইজি, এইচআরএম, বাংলাদেশ পুলিশ; ড. শোয়েব রিয়াজ আলম, বিপিএম (সেবা), অ্যাডিশনাল ডিআইজি, ডেভেলপমেন্ট রেভিনিউ-১, বাংলাদেশ পুলিশ; মুনতাসিরুল ইসলাম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি, বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ পুলিশ; সুফিয়ান আহমেদ, অ্যাডিশনাল ডিআইজি এবং পরিচালক, একাডেমিক, পুলিশ স্টাফ কলেজ, বাংলাদেশ পুলিশ; বি এম ফরমান আলী, পিপিএম, ইন্সপেক্টর, বাংলাদেশ পুলিশ ও সভাপতি, বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশন; মাসুদ খান, এফসিএ, এফসিএমএ, স্বতন্ত্র পরিচালক; কাজী মসিহুর রহমান, স্বতন্ত্র পরিচালক, মসিউল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ পিএলসি এবং ব্যাংকের কোম্পানি সচিব সাইফুল আলম এফসিএস সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ