1. [email protected] : ইকোনোমিক বিডি প্রতিবেদক : ইকোনোমিক বিডি প্রতিবেদক
  2. [email protected] : ইকোনোমিক বিডি : ইকোনোমিক বিডি
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : woishi : woishi
৫ কোম্পানির বোর্ড সভা আজ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

৫ কোম্পানির বোর্ড সভা আজ

  • পোস্ট হয়েছে : রবিবার, ১২ মে, ২০২৪
boardmetting

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৫ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে আজ (১২ মে)। কোম্পানিগুলো হচ্ছে বিমা খাতের-পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স ও প্রগতি ইন্স্যুরেন্স; আর্থিক খাতের প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স এবং ওষুধ ও রসায়ন খাতের প্রতিষ্ঠান বীকন ফার্মাসিউটিক্যালস।

ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচিত কোম্পানিগুলোর মধ্যে পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভায় গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এছাড়া ম্যানেজমেন্টের প্রস্তাবিত লভ্যাংশের প্রস্তাব নিয়েও আলোচনা হবে সভায়। পর্ষদের অনুমোদন পেলে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে কোম্পানিটি। একই সভায় গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন উপস্থাপন করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স এবং প্রগতি ইন্স্যুরেন্সের পর্ষদ সভায়ও গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন উপস্থাপন করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

অন্যদিকে বীকন ফার্মাসিউটিক্যালসের পর্ষদ সভায় গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন উপস্থাপন করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন..

এ বিভাগের অন্যান্য সংবাদ